লোহাগড়ায় ১০ বছরের শিশুকে যৌন হয়রানির অভিযোগ ৬০ বছরের বৃদ্ধ আটক।

 

স্টাফ রিপোর্টার মনির খান লোহাগড়া নড়াইল।নড়াইলের লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের একটি গ্রামে ১০ বছরের শিশুকে ৬০ বছরের বৃদ্ধ কর্তৃক যৌন হয়রানির অভিযোগ উঠেছে।

শিশুটির বাবা অাজম সরদার ও তার মা নাসিমা বেগম সাংবাদিকদের বলেন, ১৪/ ১১/২০২০ তারিখ : শনিবার দুপুর ১ টার দিকে তার ছোট মেয়ের কাপড় ধুতে গেলে ৯ বৎসরের মেয়েটি কে বাড়িতে রেখে গেলে একই গ্রামের মো: শহিদুল মোল্ল্যা (৬০ ) তাদের ঘরে ঢুকে মেয়েটি কে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা করে। তখন শিশুটি চিৎকার চেঁচামেচি শুনে তার মা দৌড়ে এসে ঘরে ঢুকে দেখে শহিদুল মোল্লা তার মেয়েটিকে জোর পূর্বক জড়িয়ে ধরে আছে, মেয়েটির মা বিষয়টি দেখে ফেললে শহিদুল মোল্লা পালিয়ে যায়। মেয়ের মা, বাবা আশপাশের লোকজন দের ডেকে বিষয়টি বলে।

এবং মেয়ের মা ও বাবা লোহাগড়া থানার উদ্দেশ্যে রওনা দেয় এ সময় গ্রামের মাতব্বর,১/ মিরাজ বিশ্বাস, ২/ মুজিবর বিশ্বাস, ৩/মিন্টু মোল্ল্যা, ৪/ ইব্রাহিম মেম্বার, ৫/ মালেক বিশ্বাস সহ স্থানীয় লোকজন তাদের কে উপযুক্ত বিচার দেওয়ার কথা বলে বাড়িতে ফিরিয়ে নিয়ে যায়, মেয়েটির বাবাকে মুজিবর বিশ্বাস বলেন এশার নামাজ শেষে তোমাদের উপযুক্ত বিচার দেয়া হবে।

এরপর স্থানীয় মাতব্বর গন মেয়েটির বাবা কে পরবর্তী তারিখ দেয়, ও শহিদুলের ছেলে হুমকি-ধাম কি দেয় মেয়েটির বাবা মা কে।

এবং ঘটনা টি মিডিয়ারা কর্মীরা জানতে পায়, ও সরজমিনে গিয়ে স্থানীয় লোকদের সাথে কথা বললে বেরিয়ে আসে শহিদুল মোল্যার আরো অনেক কুকীর্তির রেকর্ড, নাম না প্রকাশ ইচ্ছুক ওই এলাকার কিছু নারীরা বলেন শহিদুল এর পূর্বে ও এই শিশুটি ছাড়াও অনেক মেয়েকে বলে ৫০০ টাকা নে অামার সাথে থাক এই বিষয়টি তার পরিবার কে জানালে তারা কোনো কর্ণপাত করে না। মেয়ের বাবা-মা লোহাগড়া থানায় এসে বিস্তারিত ঘটনা খুলে বলে, ও অভিযোগ দায়ের করে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ অাশিকুর রহমান বলেন, রবিবার সকালে শহিদুল মোল্ল্যা কে অাটক করা হয়েছে, মামলার প্রস্তুতি চলতেছে।